ভোটারদের মন জয় করতে চান তন্ময়

প্রতিনিধি, বাগেরহাট ২৯ নভেম্বর, ২০১৮

জেলা ছাত্রলীগের পরিচিতি সভায় বক্তব্য রাখছেন শেখ সারহান নাসের তন্ময়। ছবি: প্রথম আলোবাগেরহাট-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রীর ভাতিজা শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, গত দশ বছরে আওয়ামী লীগ সরকার যেসব উন্নয়ন করেছে, তা জনগনকে বোঝাতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দৃশ্যমান উন্নয়নের কথা তুলে ধরে তাঁদের মন জয় করতে হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট পৌরসভা মিলনায়তনে জেলা ছাত্রলীগের এক পরিচিতি সভায় শেখ তন্ময় এ কথা বলেন।

শেখ তন্ময় বলেন, ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলের সভানেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আমি এই আসনে বিজয়ী হয়ে শেখ হাসিনাকে উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছি। আমি এখানে থেকে এই এলাকার অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করতে চাই। তরুণ প্রজন্মের জন্য নতুন কিছু করতে চাই।’ দলের নেতা–কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় ভোটারদের সঙ্গে কথা বলছেন। ছবি: প্রথম আলোবাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন, জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আবদুল বাকি, জেলা কৃষক লীগের সভাপতি আবুল হাশেম শিপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশান প্রমুখ।

এর আগে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগের নেতা–কর্মীদের ভূমিকা কী হবে, তা নিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আহাদ হায়দার।

মন্তব্য

  • image

    Nazmul Hassan

    ২৯ নভেম্বর, ২০১৮

    This gentleman is a clean image! We can vote him to represent our young generation!

  • image

    Bidyut Fouzder

    ২৯ নভেম্বর, ২০১৮

    স্বচ্ছ রাজনী‌তির কান্ডারী হ‌তে পা‌রেন তি‌নি। শুভকামনা।

  • image

    mr humayun kabir

    ২৯ নভেম্বর, ২০১৮

    no chance for winning ,because of awame candidate.

  • image

    নাম প্রকাশে অনিচ্ছুক

    ২৯ নভেম্বর, ২০১৮

    Welcome & good luck.

  • image

    Razu

    ২৯ নভেম্বর, ২০১৮

    we have a lots of expection from this young generation.

সব মন্তব্য