শেখ হাসিনাকে চতুর্থবার প্রধানমন্ত্রী করার আহ্বান

প্রতিনিধি, চাঁদপুর ১৪ ডিসেম্বর, ২০১৮

চাঁদপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী মুহাম্মদ শফিকুর রহমান সংবাদ সম্মেলন করেন। গতকাল দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে। ছবি: প্রথম আলোচাঁদপুর-৪ আসনে (ফরিদগঞ্জ) আওয়ামী লীগের প্রার্থী জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছেন। সেখানে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকসহ সবার সহযোগিতা চান।

গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে ওই সংবাদ সম্মেলন করা হয়। সেখানে শফিকুর রহমান বলেন, মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে ভোট দিয়ে দেশ থেকে জঙ্গিবাদ ও মাদক চিরতরে নির্মূল করতে হবে। সে লক্ষ্যে এবারও দলমত-নির্বিশেষে নৌকার পক্ষে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে।

শফিকুর রহমান সংবাদ সম্মেলনে বলেন, ‘আমি দীর্ঘ সময় পেশাদার সাংবাদিক হিসেবে কর্মরত ছিলাম এবং আছি। আমাকে আওয়ামী লীগের দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারও চাঁদপুর-৪ আসনে তথা ফরিদগঞ্জের মানুষকে সেবা দিতে শেষ সময় এসে মনোনয়নপত্র তুলে দিয়েছেন। এ জন্য আমি আপনাদের মাধ্যমে সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।’ তিনি আরও বলেন, ‘২০০৮ সালের নির্বাচনে আমি চক্রান্তের কারণে সামান্য কিছু ভোটের ব্যবধানে হেরে যাই। তারপরও আমি আমার অবস্থান থেকে ফরিদগঞ্জের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করে গেছি। আগামী দিনেও করে যাব।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী, আওয়ামী লীগের নেতা আমির আজম, হারুন-অর-রশিদসহ অঙ্গসংগঠনের নেতারা।

জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী বলেন, ‘শফিকুর রহমান চাঁদপুরবাসীর জন্য গর্ব। তিনি স্বচ্ছ ভাবমূর্তির মানুষ। তাঁকে ২০০৮ সালের নির্বাচনে জয়ী করে আনতে পারিনি। এবার আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাঁকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন।’

মন্তব্য

  • image

    Rawnak Mustafa

    ১৪ ডিসেম্বর, ২০১৮

    শেখ হাসিনার সরকার বার বার দরকার

  • image

    SYED WALIUL ISLAM

    ১৪ ডিসেম্বর, ২০১৮

    A sensible man.

সব মন্তব্য